স্কোপ: সঞ্জয় লীলা ভানসালি এবং দীপিকা পাড়ুকোনের মধ্যে একটি অনির্দিষ্ট শৈত্য যুদ্ধের সূত্রপাত: বলিউড সংবাদ – বলিউড হাঙ্গামা

Entertainment News

সঞ্জয় লীলা भन्শালী ও দীপিকা পাড়ুকোন তিনটি ছবিতে কাজ করেছেন – রাম লীলা, বাজিরাও মাস্তানি এবং পদ্মাবত – এবং তাদের তিনটিই প্রচুর হিটকে উঠল। এই দুজনেই একটি স্বপ্নের কম্বো গঠন করেছিল এবং এর মধ্যে আরও অনেক সহযোগিতা অনুসরণ করার আশা করেছিল। তবে একটু বার্ডি জানিয়েছে বলিউড হাঙ্গামা এই মুহূর্তে সঞ্জয় এবং দীপিকার মধ্যে সবকিছু ঠিকঠাক নয়।

“সঞ্জয় লীলা ভনসালি দীপিকাকে একটি নৃত্যের নম্বর দিয়েছিলেন গাঙ্গুবাই কাঠিয়াওয়ালীতবে এই অভিনেত্রী প্রস্তাবটি অস্বীকার করেছেন। পরে চলচ্চিত্র নির্মাতা তাকে মূল চরিত্রে থাকার বিকল্পটি প্রস্তাব দিয়ে এগিয়ে গেলেন হিরা মান্দি, বা ওয়েব শোতে একটি নাচের সংখ্যা, তবে, দীপিকা এতে অংশ হতে অস্বীকার করেছেন, “বলিউড হাঙ্গামাকে জানিয়েছেন ছোট্ট বার্ডি শেয়ার করেছেন।

পিছনে ফিরে প্রত্যাখ্যান তার এবং এসএলবির মধ্যে কিছু পার্থক্য তৈরি করেছে বলে মনে হচ্ছে, স্পষ্টতই, মাস্ত্রটি তৈরিতে আগ্রহী ছিল বৈজু বাওরা রণবীর কাপুর, আলিয়া ভট্ট এবং দীপিকা পাডুকোনকে নিয়ে, কিন্তু তাদের মধ্যে শীতল যুদ্ধের প্রেক্ষাপটে এই প্রকল্পটি মনে হচ্ছে কোনও পদক্ষেপ নেই। “অনির্বাচিত ভুল বোঝাবুঝির সমাধানের চেষ্টা করা হচ্ছে, এবং আমরা আশাবাদী যে এটি সব পরিষ্কার হয়ে যাবে এবং দীপিকা তা করবে বৈজু বাওরা। এসএলবি অবশ্যই অভিনেত্রীর সাথে কথা বলবে, কারণ তিনি পরিবারের মতো তাঁর খুব প্রিয়, তিনি তাঁর সাথে আবার কাজ করার সুযোগটিও মিস করতে চান না। এই মুহুর্তে, তিনি খুব ব্যস্ত আছেন গাঙ্গুবাই কাঠিয়াওয়ালী, “উত্সটি আরও ভাগ করে নেওয়া হয়েছে।

শিল্পে গুঞ্জন যদি বিশ্বাস করা যায়, ভানসালি ঘোষণার সাথে সাথে শীতল যুদ্ধ শুরু হয়েছিল গাঙ্গুবাই কাঠিয়াওয়ালী আলিয়া ভট্টের সাথে, যেমন দীপিকা ছিলেন যিনি এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার পরে দ্বিতীয় ফ্রন্ট রানার ছিলেন। তবে ভানসালি ঘোষণা করলেন গাঙ্গুবাই আলিয়াকে ইনশাআল্লাহ বানানোর ভুল পথে চালিত প্রয়াসের ক্ষতিপূরণ দেওয়ার জন্য যা সালমান খানকেও নেতৃত্ব দিয়েছিল।

আরও পড়ুন: ৩ বছরের পদ্মাবত: রণভীর সিং ও দীপিকা পাডুকোন অদৃশ্য ভিডিও শেয়ার করেছেন সঞ্জয় লীলা ভনসালি

বলিউড নিউজ

সর্বশেষ জন্য আমাদের ধরুন বলিউড নিউজ, নতুন বলিউড সিনেমা হালনাগাদ, বক্স অফিস সংগ্রহ, নতুন সিনেমা মুক্তি , বলিউড নিউজ হিন্দি, বিনোদনের খবর, বলিউড নিউজ টুডে & আসন্ন সিনেমা 2020 এবং শুধুমাত্র বলিউড হাঙ্গামায় সর্বশেষতম হিন্দি চলচ্চিত্রের সাথে আপডেট থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *