বাবা রাজা চৌধুরী চৌধুরী 13 বছর পরে শ্বেতা তিওয়ারির মেয়ে পলকের সাথে সাক্ষাত করেছেন, ইমোশনাল ছবি শেয়ার করেছেন

Entertainment News


নতুন দিল্লি: বিখ্যাত টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি তার সৌন্দর্য এবং তার দৃ her় অভিনয়ের কারণে এই দিনটি খবরে the এসবের পাশাপাশি তিনি ব্যক্তিগত জীবনের জটিলতার কারণেও শিরোনামে রয়েছেন। এখন তাঁর প্রাক্তন স্বামী রাজা চৌধুরীকে নিয়ে একটি খবর যা মানুষের হৃদয়কে স্পর্শ করছে।

রাজা 13 বছর পরে তার মেয়ের সাথে দেখা করলেন

আসলে শ্বেতা 2007 সালে রাজা চৌধুরী থেকে বিবাহবিচ্ছেদ পেয়েছিলেন। এই বিয়ে থেকেই তাঁর একটি কন্যা পলক তিওয়ারি রয়েছে। পলক তার সৌন্দর্যের কারণে সামাজিক যোগাযোগমাধ্যমেও আলোচনায় রয়েছেন। সম্প্রতি, 13 বছর পরে, রাজা চৌধুরী তার কন্যা পলক তিওয়ারীর সাথে দেখা করেছিলেন। রাজা এই সভার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যা এখন মারাত্মক ভাইরাল হয়ে উঠছে।

জীবনের মুহুর্ত …..

কারো দ্বারা কোন কিছু ডাকঘরে পাঠানো রাজা চৌধুরী চালু 2021 বৃহস্পতিবার, বৃহস্পতিবার

জীবনের মুহুর্তগুলি

রাজা চৌধুরী চৌধুরী কন্যা পলকের সাথে ছবিগুলি ফেসবুক এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এই ছবিগুলি শেয়ার করার সময় রাজা ফেসবুকে লিখেছিলেন, ‘জীবনের মুহুর্ত’, ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করার সময় রাজা লিখেছিলেন – ‘কেয়া কাহুন’। এই ক্যাপশনটি পড়ে আমরা বুঝতে পারি যে রাজা বেশ আবেগপ্রবণ।

আমি যখন শেষবার দেখেছি …

রাজা ও পলকের বৈঠকের বিষয়ে ইটাইমসের একটি প্রতিবেদন অনুসারে, 13 বছর পরে কন্যার সাথে দেখা করার পরে, রাজা চৌধুরী খুব আবেগপ্রবণ হয়েছিলেন। তিনি এই সভায় বলেছিলেন যে তিনি যখন পলককে শেষবার দেখেছিলেন তখন তিনি শিশু ছিলেন এবং এখন তিনি বড় হয়েছেন। রাজা জানিয়েছিলেন যে তিনি হোয়াটসঅ্যাপের মাধ্যমে পলকের সংস্পর্শে থাকতেন। তবে 13 বছরে একবার হলেও তিনি তার মেয়ের সাথে দেখা করতে পারেননি।

এই কথা শ্বেতা তিওয়ারি সম্পর্কে বলেছিলেন

এ ছাড়া রাজা শ্বেতা তিওয়ারীর প্রশংসাও করেছেন। তিনি বলেছিলেন যে এত বছর তাকে পলকের সাথে দেখা করতে দেওয়া হয়নি, তবে তার মেয়ের প্রতি তার ভালবাসা কমেনি। রাজা মনে করেন যে তিনি তার মেয়ের সাথে সম্পর্কের উন্নতি করার এই দ্বিতীয় সুযোগ পেয়েছেন। এ সম্পর্কে রাজা বলেছিলেন, “পলক এখন বড় হয়েছে এবং সে নিজেই তার সিদ্ধান্ত নিতে পারে She সে একটি সুন্দর এবং বুদ্ধিমান শিশু। আমার এক্স স্ত্রী শ্বেতা তিওয়ারি’র কারণে এই সমস্ত ঘটেছে।

ভিডিও

আরও পড়ুন: Iষি কাপুর যখন মেয়েদের নীতু কাপুরকে মুগ্ধ করতে সহায়তা করতেন, তখন মজার গল্পটি জেনে নিন

বিনোদনের সর্বশেষ এবং আকর্ষণীয় সংবাদের জন্য এখানে ক্লিক করুন জি নিউজের বিনোদন ফেসবুক পৃষ্ঠা লাইক





https://zeenews.india.com/hindi/entertainment/television/shweta-tiwari-ex-husband-raja-chaudhary-met-his-daughter-palak-tiwari-after-13-years-shares-emotional-photos/873735

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *