দীপিকা পাড়ুকোন রণভীর সিংয়ের সাথে সিলুয়েট চ্যালেঞ্জ করেছিলেন, ভক্তদের সোয়ান করেছেন

Entertainment News

নতুন দিল্লি: বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (দীপিকা পাড়ুকোন) এখন ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। তিনি কারও সম্পর্কে চিন্তা না করেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এবার আরও একবার মজাদার ভিডিও শেয়ার করেছেন দীপিকা। আসলে, দীপিকা পাডুকোন হিনা খানের মতোই সিলহয়েট চ্যালেঞ্জটি করেছেন, রণভীর সিংয়ের সাথেও। তিনি তার ভিডিওও শেয়ার করেছেন।

ছায়া ভিডিও সোশ্যাল মিডিয়ায়

দীপিকার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় coveredাকা পড়ে গেলেও তা দেখার পর ভক্তরা হতবাক হয়ে যাচ্ছেন। ভিডিওটির শুরু থেকেই সিলুয়েট চ্যালেঞ্জের পটভূমি সংগীত বাজছে। এতে রণবীর সিং এবং দীপিকা পাডুকোনকে ভিডিওর শুরুতে রোমান্টিক হতে দেখা যায়। দু’জনেই দরজার কাছে দাঁড়িয়ে রোমান্টিক হয়ে উঠছেন তবে এর পরেই ভিডিওটির প্রভাব পরিবর্তন হয় এবং দুজনেই রোমান্টিকের বদলে মজার অ্যাকশন করা শুরু করেন। এটি দেখে ভক্তরা হাসছেন এবং হাসছেন।

এমন ভক্তরা মন্তব্য করছেন

ভক্তরা এই ভিডিওটি দেখছেন যে লাল প্রভাবগুলি আসার পরে আরও কিছু রোমান্টিক-সংবেদনশীল অবতার দেখা যাবে, তবে মজার ভিডিওটি আসার সাথে সাথে তারা হতবাক। এমনকি অনেকে এটিকে ফাঁকিও বলছেন। ঠিক আছে, ভক্তরা কিছু বলতে পারেন, তবে দীপিকা পাডুকোন এবং রণভীর সিংয়ের এই ভিডিওটি খুব ভাইরাল হচ্ছে। ভিডিওটিতে টুইস্টটিও খুব মজার।

এমন ক্যাপশন দিলেন দীপিকা

এই পোস্টটি ভাগ করে দীপিকা পাডুকোন লিখেছেন, ‘রিঙ্গা কি এই গানের পরিবর্তে রিগা গোলাপ বাজানো উচিত?’ অনেক সেলিব্রিটি এ নিয়ে মন্তব্য করেছেন। দীপিকার নতুন বন্ধু আলিয়া ভট্টও মন্তব্য করার সময় হালা হা ইলিয়্যারিয়াস লিখেছেন। একই সঙ্গে রণবীর সিং এই ভিডিওতে মন্তব্যও করেছিলেন, লিখেছেন, ‘শুর, আমরাও এটি করতে পারি।’ এই ভিডিওটি এখন পর্যন্ত 17 লক্ষেরও বেশি বার পছন্দ করা হয়েছে। এ নিয়ে নিয়মিত মন্তব্য আসছে।

তারা দুজনেই মজা করে

এ ছাড়া রণভীর সিং দীপিকা পাডুকোনকে নিয়ে দুটি জিআইএফও পোস্ট করেছেন। দীপিকা-রণভীরকেও এই জিআইএফগুলিতে মজা করতে দেখা যায়। এগুলিও 16 লক্ষেরও বেশি বার পছন্দ করা হয়েছে। একই সাথে, এই সম্পর্কে মন্তব্যগুলির ঝরনা রয়েছে।

হিনা # সিলহাউটট্যাচললেঞ্জ চ্যালেঞ্জও করেছিলেন

আপনাকে বলি, হিনা খান একটি নৃত্য ভিডিও তৈরি করেছেন, যা আন্তর্জাতিকভাবে চলমান # সিলহাউটটেকলেঞ্জকে মেনে নিয়েছিল, যা ভাইরাল হয়েছিল। এই ভিডিওতে, হিনার স্টাইলটি তার ভক্তদের ক্ষতি করছে। এই ভিডিওটি লোকেরা বেশ পছন্দ করেছে।

কী হচ্ছে # সিলহাউটট্যাচললেঞ্জ

আমি আপনাকে বলি যে এটি একটি নতুন সোশ্যাল মিডিয়া চ্যালেঞ্জ যা সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। বিশ্বজুড়ে খ্যাতিমান ব্যক্তিরা এই চ্যালেঞ্জটি সম্পর্কে ভিডিও তৈরি করছেন। চ্যালেঞ্জে প্রথমে একজনকে পুরো পোশাকে পর্দায় নাচতে হবে, তারপরে হঠাৎ আলো লাল হয়ে যায় এবং কম পোশাক বা নগ্ন হয়ে নাচতে হয়। চ্যালেঞ্জের একটি শর্ত হ’ল নৈমিত্তিক শৈলীতে নাচ। এই চ্যালেঞ্জটি ইউটিউবে বেশ জনপ্রিয় পাশাপাশি এটি অন্যান্য দেশেও টিকটক অ্যাপে দেখা যাচ্ছে। এখন লোকেরা এটি ইনস্টাগ্রামেও পোস্ট করছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *