জানহভি কাপুর এমন ছবি শেয়ার করেছেন, লোকেরা শ্রীদেবীর সৌন্দর্য দেখে মনে পড়ে remember

Entertainment News


নতুন দিল্লি: বলিউডের ‘রুহী’ অর্থাত্ জন্হভি কাপুর আজকাল নিজের সৌন্দর্যে প্রচুর সোশ্যাল মিডিয়া তৈরি করছেন। ‘রুহি’ সাফল্যের পর থেকে তাঁর পা মাটিতে পড়ছে না। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত তাঁর ছবি ‘রুহী’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। ছবিটির প্রচারের সময় তিনি ধারাবাহিকভাবে নিজের ছবি শেয়ার করেছেন। একই সঙ্গে, তিনি এমন একটি ছবি শেয়ার করে একটি হট্টগোল তৈরি করেছেন যে লোকেরা তাদের মাকে মিস করছে।

মায়ের সাথে তুলনা

এই ছবিতে জান্নাভি কাপুরকে traditionalতিহ্যবাহী অবতারে দেখা যায়। তাঁর অবতার দেখে তাঁর ভক্তরা তাঁর মা ও প্রবীণ অভিনেত্রী শ্রীদেবীকে স্মরণ করেছেন। এই ছবিটি এখন পর্যন্ত 4 লক্ষ 85 হাজারেরও বেশি লোক পছন্দ করেছেন। এই ছবিটি দেখুন …

স্মরণ করা হালকা বাদামী চুল

এই ছবিটি শেয়ার করার সময় জাহ্নবী কাপুর ক্যাপশনে লিখেছেন, ‘আমি আমার হালকা বাদামী চুল মিস করছি, এখনই তাদের ফিরিয়ে আনার সময় এসেছে।’ এই ছবিটি নিয়ে কথা বললে, জাহ্নবী কাপুরকে দেখা যাবে মাং টিকা, ভারী চেইনের কানের দুল এবং বড় নাক পিনগুলিতে। তার বড় সুন্দর চোখও খুব আকর্ষণীয় দেখায়।

শ্রীদেবীর চেহারা

যদিও শ্রীদেবী সবসময়ই খুব সুন্দর দেখতেন, তবে তাঁর traditionalতিহ্যবাহী চেহারাটি এতটাই পছন্দ হয়েছিল যে সারা দেশের মেয়েরা তাকে আজ অবধি অনুসরণ করে। এমন পরিস্থিতিতে জাহ্নবী যখন ছবিটি এমনভাবে ভাগ করেছেন, তখন ভক্তরা বলেছিলেন, ‘শ্রীদেবী চেহারা’।

এই ছবিগুলিতে তাকে দেখা যাবে

ওয়ার্কফ্রন্টের কথা বললে, জাহ্নবী কাপুরকে শিগগিরই ‘গুড লাক জেরি’, ‘তখত’, ‘দোস্তনা 2’, ‘রণভূমি’ এবং ‘বোম্বাই গার্ল’ ছবিতে দেখা যাবে।

আজকাল জাহ্নবী কাপুর লস অ্যাঞ্জেলেসে রয়েছেন

‘রুহি’ ছবির প্রচারের ক্লান্তি মুছে ফেলতে আজকাল জাহ্নবী কাপুর লস অ্যাঞ্জেলেসে রয়েছেন। সেখানে তিনি তার বোন খুশি কাপুরের সাথে মানসম্পন্ন সময় কাটাচ্ছেন।

আরও পড়ুন: প্রিয়াঙ্কা চোপড়ার কাছে ফ্যানের অভিযোগ- আপনি তাকে বিয়েতে আমন্ত্রণ জানাননি কেন? একটি মজার উত্তর পেয়েছি

বিনোদনের সর্বশেষ এবং আকর্ষণীয় সংবাদের জন্য এখানে ক্লিক করুন জি নিউজের বিনোদন ফেসবুক পৃষ্ঠা লাইক





https://zeenews.india.com/hindi/entertainment/bollywood/janhvi-kapoor-shares-a-photo-people-remember-beauty-of-sridevi/873813

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *