অন্যের শরীরে নিজের মুখ বসালেন এই পপস্টার, ভিডিয়ো ভাইরাল

Entertainment News

নিজস্ব প্রতিবেদন – পপ তারকা ম্যাডোনা (MADONNA) বিশ্বের চর্চিত তারকাদের মধ্যে অন্যতম একটি নাম। ফের ভাইরাল তার ছবি। নেট মাধ্যমে তাঁর এক কীর্তি বেশ অস্বস্তিতে ফেলেছে পপ ক্যুইনকে। কেন তা জানলে অবাক হবেন আপনিও। এক মহিলার পোস্ট টিকটক ও ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে যায়। টিকটক স্টার এমিলিয়া গোল্ডি। তাঁর অভিযোগ ৬ বছর আগে ‘দ্য ক্যুইন অফ পপ’ ম্যাডোনা নাকি তাঁর শরীরে নিজের মুখ বসিয়েছিলেন। রেবেল হার্ট অ্যালবামটির প্রচারের সময় এমন কাজ করেন ম্যাডোনা।

 ব্লু প্রিন্টেড টপ ও স্কার্ট পরা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ম্যাডোনা। তারপর পরই সেই বছরই অর্থাত্‍ ২০১৫য় এমিলিয়া গোল্ডির নজরে আসে সেটি। তিনিও একটি পাল্টা ভিডিও তৈরি করেন। পোস্ট করেন তাঁর টিকটক অ্যাকাউন্টে। সেখানে তিনি নিজের ছবির পাশে ম্যাডোনার ফোটোশপড ছবির কোলাজ বানান। সঙ্গে লেখেন ”অ্যালবামের প্রমোশনে ম্যাডোনা যে ছবিটি পোস্ট করেছেন সেটিতে তাঁর মুখ বসানো থাকলেও শরীরটা আসলে আমার।” 

আমেরিকান গায়িকাকে অবিশ্বাস করতে একটু বোধহয় অসুবিধাই হচ্ছিল ফ্যানদের। নেটিজেনদের প্রতিক্রিয়া কী সেটা জানতে সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারতেই হল। সকলেই প্রথমে চমকে যান। কোথাও গিয়ে পছন্দের তারকার এই কীর্তি আঘাতও করে অনেক ফ্যানকে। এত জনপ্রিয় একজন গায়িকার এহেন আচরণ নিয়ে প্রশ্নও তুলেছেন অনেকেই। তাঁর সুরের জাদুতে মুগ্ধ গোটা দুনিয়া, জনপ্রিয়তাও তুঙ্গে। তারপরও এহেন পোস্ট নিয়ে বিতর্কে পপ ক্যুইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *